ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

রাতে নতুন ব্যবস্থাপনায় সময় টিভির সম্প্রচার শুরু

Publish : 05:29 AM, 21 September 2024.
রাতে নতুন ব্যবস্থাপনায় সময় টিভির সম্প্রচার শুরু
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক :

নতুন ব্যবস্থাপনায় নতুনভাবে আজ সোমবার (২৬ আগস্ট) রাত ১১টা ৫৯ মিনিট থেকে স্যাটেলাইটে সময় টেলিভিশনের নিয়মিত সম্প্রচার শুরু হচ্ছে।

উচ্চ আদালতের নির্দেশে গত ১৯ আগস্ট থেকে সাত দিনের স্যাটেলাইটে সম্প্রচার বন্ধ ছিল সময় টিভির। আদালতের নির্দেশনা অনুযায়ী আজ পুনরায় স্যাটেলাইটে সম্প্রচার শুরু হচ্ছে। 

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় সময় টিভিকে আরো সামনে এগিয়ে নিতে পরিচালনা পর্ষদে পরিবর্তন আনা হয়েছে। নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন শম্পা রহমান। 

নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় সময় টিভিকে জনমানুষের কাছে নতুন রূপে পরিচয় করিয়ে দেওয়ার ক্ষেত্রে কাজ করবে বলে জানিয়েছে নতুন পরিচালনা পর্ষদ। 

সময় মিডিয়া লিমিটেডের আইনজীবী আহসানুল করিম সাংবাদিকদের বলেন, আজ রাত থেকে সময় টিভি সম্প্রচারে আসছে। এতে আইনগত কোনো বাধা নেই। আমরা শুনানিতে আপিল বিভাগে বলেছি, সাত দিনের বেশি সময় টিভি বন্ধ রাখার বিষয়ে আমরা আবেদন করব না।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৭ এপ্রিল ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল হিসেবে যাত্রা শুরু করে সময় টিভি।

পিপলনিউজ/আরইউ

মিডিয়া বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা