ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

সাংবাদিক সীমান্ত খোকনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Publish : 06:00 AM, 03 October 2024.
সাংবাদিক সীমান্ত খোকনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর চামেলীবাগের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় সাংবাদিক সীমান্ত খোকনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি এনটিভির বার্তা সম্পাদক ছিলেন। দীর্ঘদিন দৈনিক মানবজমিনে কাজ করেছেন তিনি।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আমীন বলেন, সাংবাদিক সীমান্ত খোকন আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে।

সীমান্ত খোকন জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ছিলেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই বাসায় থাকতেন।

সহকর্মীরা বলছেন, নানা বিষয় নিয়ে মানসিকভাবে কিছুটা হতাশাগ্রস্ত ছিলেন সীমান্ত খোকন। তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। কয়েক দিন ধরে নিজের ঘর থেকে খুব একটা বেরও হতেন না। মঙ্গলবার দুপুর থেকে তার ঘরের দরজা বন্ধ ছিল। সাড়াশব্দ না পেয়ে বেলা দেড়টার দিকে চাবি দিয়ে দরজা খুলে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

বুধবার (২ অক্টোবর) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে তার জানাজা হবে। পরে তার কর্মস্থল এনটিভিতে শ্রদ্ধা জানানো হবে। এরপর তার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সীমান্ত খোকন কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম ঢাকার সাবেক সাধারণ সম্পাদক। এক সময় বিনোদন সাংবাদিক হিসেবেও কাজ করেছেন তিনি।

পিপলনিউজ/আরইউ

মিডিয়া বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা