ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

বাবা-মায়ের পর মারা গেল দগ্ধ শিশু বায়েজিদ

Publish : 01:08 AM, 07 October 2024.
বাবা-মায়ের পর মারা গেল দগ্ধ শিশু বায়েজিদ
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর ধানমন্ডি শুক্রাবাদের একটি বাসায় গরম পানি করতে গিয়ে গ‍্যাস বিস্ফোরণে দগ্ধ শিশু বায়েজিদ (৩) মারা গেছে। এই ঘটনায় দগ্ধ তিনজনেরই মৃত্যু হলো।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি বলেন, ধানমন্ডি শুক্রাবাদ এলাকা থেকে দগ্ধ হয়ে তিনজন আমাদের এখানে এসেছিল। এদের মধ্যে বায়েজিদ নামে এক শিশু আইসিইউতে মারা যায়। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে মঙ্গলবার শিশুটির বাবা টোটন এবং বুধবার মা নিপা আইসিইউতে মারা যায়। স্বামী টোটন ৫০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান।

গত ২৮ সেপ্টেম্বর ভোররাতে এই ঘটনাটি ঘটে। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়।

দগ্ধরা হলেন, টোটন (৩৫), নিপা (৩০) ও শিশু বায়জিদ (৩)। 

পিপলনিউজ/আরইউ

রাজধানী বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা