ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ গ্রেপ্তার

Publish : 01:08 AM, 07 October 2024.
কৃষক লীগের সভাপতি সমীর চন্দ গ্রেপ্তার
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক :

কৃষক লীগের সভাপতি সমীর চন্দকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিএমপি জানিয়েছে, চন্দনের বিরুদ্ধে রাজধানীর একাধিক থানায় মামলা রয়েছে।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বলেন, কৃষক লীগের সভাপতি সমীর চন্দকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

উল্লেখ্য, ২০১৯ সালে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছিলেন সমীর চন্দ।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতন হয়। প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনা পদত্যাগ করে ভারতে চলে যান। ৮ আগস্ট অন্তর্বর্তী সরকার গঠিত হয়।

আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে সাবেক মন্ত্রী, উপদেষ্টা, সংসদ সদস্য ও দলটির নেতাদের হত্যাসহ বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার করা হচ্ছে।

পিপলনিউজ/আরইউ

আইন-আদালত বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা