ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে মুদি দোকানের কর্মচারী মিজানুর হত্যা মামলায় গ্রেপ্তার ২

Publish : 02:42 AM, 07 October 2024.
বৈষম্যবিরোধী আন্দোলনে মুদি দোকানের কর্মচারী মিজানুর হত্যা মামলায় গ্রেপ্তার ২
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর খিলগাঁও বনশ্রী এলাকার মুদির দোকানের কর্মচারী মিজানুর রহমান হত্যা মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে খিলগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আজিজুল হক ও সেচ্ছাসেবক লীগের সদস্য মো. ওবায়দুল ইসলাম রানা।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গত ১৯ জুলাই জুমার নামাজ আদায় করে বিকাল তিনটার দিকে দোকান খোলার জন্য বাসা থেকে বের হন মিজানুর। সেই সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গোলাগুলি চলছিল। বনশ্রী এলাকায় পৌঁছালে কোনো কিছু বুঝে ওঠার আগেই মিজানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। পরে তার স্ত্রী, বোন ও ভগ্নিপতির সহায়তায় নিকটস্থ অ্যাডভান্স হাসপাতালে মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে রক্তপাত বন্ধ না হওয়ায় তাকে আগারগাঁও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকাল পাঁচটা ৪০ মিনিটের দিকে মারা যান মিজানুর। 

 এ ঘটনায় গত ২ সেপ্টেম্বর তার বাবা কামাল হোসেন মোল্লা খিলগাঁও থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সূত্র জানায়, মামলার তদন্তে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার দুইজনের অবস্থান শনাক্ত করা হয়। তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

পিপলনিউজ/আরইউ

আইন-আদালত বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা