ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

শরীয়তপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন

Publish : 03:14 AM, 13 September 2024.
শরীয়তপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন
নিজস্ব প্রতিবেদক :

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) নির্বাচনী এলাকায় নৌকা ও স্বতন্ত্র উভয় প্রার্থীর নির্বাচনী প্রচারণা ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রোববার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নের আহমদ নগর বাজারে নৌকা এবং বিঝারি ইউনিয়নের ধামারন ত্রিপল্লি বাজারে স্বতন্ত্র প্রার্থীর একটি নির্বাচনী অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা। অগ্নিকাণ্ডের পৃথক এ ঘটনায় কেউ হতাহত না হলেও কার্যালয়ের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চ্যানেল টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সোমবার ভোররাতের দিকে কে বা কারা নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্লাবে আগুন দিয়েছে। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের প্যান্ডেলের কাপড়ের কিছু অংশ পুড়ে যায় এবং নৌকার নির্বাচনী অফিসের ১০টি চেয়ার, টেবিল, ব্যানার ও পোস্টার পুড়ে গেছে। ঘটনা তদন্তে কাজ শুরু করেছে পুলিশ।

শরীয়তপুর- ২ আসনের নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীমের নির্বাচনের প্রধান সমন্বয়কারী আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি আমরা শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে নেতাকর্মীদের পাঠিয়েছি। এর আগেও স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর সমর্থকরা আমাদের একাধিক কার্যালয় ভাঙচুর করেছে। ধারণা করছি এবারও তারাই এই ঘটনা ঘটিয়েছে। দলীয় ফোরামে আলোচনা করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী বলেন, এর আগেও নৌকার লোকজন আমার ৪টি নির্বাচনী ক্যাম্প আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আজ ও একটি ক্যাম্প পুড়িয়ে দিয়েছে তারা। তাদের পায়ের তলার মাটির সরে গেছে। তারা জানে যে তাদের পরাজয় এখন মাত্র আর কয়েক ঘণ্টা বাকি। তাদের পরাজয় সুনিশ্চিত জেনে তারা এমন কর্মকাণ্ড ঘটাচ্ছে। তারা এমন পরিস্থিতি সৃষ্টি করতে চায় যেনো ভোটাররা ভোট দিতে মাঠে না আসে। 

দ্বাদশ নির্বাচন বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা