ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

নায়ক হিসেবে কাকে চান জানালেন শখ

Publish : 08:00 AM, 18 October 2024.
নায়ক হিসেবে কাকে চান জানালেন শখ
ফাইল ছবি
বিনোদন প্রতিবেদক :

ছোটপর্দার জনপ্রিয় মুখ আনিকা কবির শখ। মাঝে ব্যক্তিগত কারণে শোবিজ থেকে দূরে ছিলেন। দীর্ঘ বিরতি শেষে পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী।

গত মাসে ‘অদ্ভুত পরিবার’ নামে এক ধারাবাহিকে কাজ শেষ করেছেন আনিকা কবির শখ। এরপর থেকে আবারো চলে এলেন লাইমলাইটে। নিয়মিতই গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বড় পর্দায় কাজ করা প্রসঙ্গে কথা বলেন শখ। সেখানে ঠিক কার বিপরীতে নায়িকা হতে চান, সেটিও জানালেন।

কিন্তু জুটি ধরে কাজ করা প্রসঙ্গে শখের একটি উদ্বেগের বিষয় রয়েছে। সেটি নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। শখের সেই উদ্বেগের বিষয়টি মিডিয়ার সিন্ডিকেট। 

শখ বলেন, মিডিয়াতে এখন সিন্ডিকেট বলতে ব্যাপার আছে। সে জায়গা থেকে আমাকে যদি কেউ জিজ্ঞাসা করে, আমি কেমন সমস্যার সম্মুখীন হই, আমি বলব যে আমি কোনো সমস্যা ফেস করি না। সিন্ডিকেটের কথাটি আমি এ জন্যই তুলছি, সব শিল্পীরা এখন জোড়ায় জোড়ায় কাজ করছে। তাতে অনেক সময় দর্শকেরা কনফিউজড হয়ে যায়। একজন শিল্পী হিসেবে বলব, আমি সবার সাথেই কাজ করতে চাই।

নায়ক হিসেবে কাকে চান প্রশ্নে অভিনেত্রী বলেন, ছবির জন্য, অবশ্যই নায়ক হিসেবে শাকিব খানকেই চাই। কারণ, শাকিব ভাই সুপারস্টার। তার সাথে আমার এতবার পর্দা ভাগাভাগি হয়েছে, দর্শকরা অনেক পছন্দও করেছে, মনে হয় এবারো পছন্দ করবে, অন্য আঙ্গিকে।

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা দেন শখ। মূলত, বিজ্ঞাপনের মডেল হয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপর বহু নাটক, টেলিফিল্মে দেখা গেছে তাকে। এ ছাড়া দুটি সিনেমায়ও কাজ করেছিলেন এই অভিনেত্রী।

পিপলনিউজ/আরইউ

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা