ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

বিশ্বের দ্বিতীয় ধনী নায়িকা ঐশ্বরিয়া রাই

Publish : 12:16 PM, 20 October 2024.
বিশ্বের দ্বিতীয় ধনী নায়িকা ঐশ্বরিয়া রাই
ফাইল ছবি
বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন দম্পতির বিচ্ছেদ সমালোচনা অনেকদিন ধরেই চলছে। তারা এখন একসঙ্গে থাকছেন না। হয়তো তাদের বনিবনা আর হবে না।

এর মাঝেই একটি প্রাপ্তি ঐশ্বরিয়ার। বিশ্বের দ্বিতীয় ধনী নায়িকা হলেন তিনি। শুক্রবার (১৮ অক্টোবর) এমন খবর বেরিয়েছে। এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা এ খবর শুনে খুবই খুশি। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। 

এ তালিকায় প্রথমে আছেন বলিউডেরই আরেক নায়িকা। তিনি সবাইকে পেছনে ফেলে হয়েছেন এক নম্বর—শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের পার্টনার ও অভিনেত্রী জুহি চাওলা।

এদিকে একাধিক বলিউড প্রতিবেদনে লেখা হয়েছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক বচ্চন। যার জেরেই নাকি এত কাণ্ড। তবে এখন পর্যন্ত এ প্রসঙ্গে কেউ কোনো কথা বলেননি। 

এর আগে উল্টো মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে এক ঝলক দেখা গেছে অভিষেক-ঐশ্বরিয়া এবং তাদের মেয়ে আরাধ্যা বচ্চনকে। সেই মুহূর্ত সব হিসাব-নিকাশ যেন উল্টে-পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনো ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।

পিপলনিউজ/আরইউ

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা