ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

সাবেক স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে হামলা, আহত ৩

Publish : 12:16 PM, 20 October 2024.
সাবেক স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে হামলা, আহত ৩
ফাইল ছবি
গাইবান্ধা প্রতিনিধি :

বিবাহ বিচ্ছেদের পর দেনমোহর পরিশোধ করেননি গাইবান্ধার শফিকুল ইসলাম (২৫)। কিন্তু দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। এতেই ঘটে বিপত্তি। পথে সাবেক স্ত্রী পারভীন খাতুনের (২০) লোকজনের হামলা ও মারধরে আহত হয়েছেন বরসহ তিনজন।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর ঠিক করা হয় চার লাখ টাকা। প্রায় আড়াই বছর পর তিন মাস আগে পারভীনকে তালাক দেন শফিকুল। তবে তালাক দেওয়া হলেও দেনমোহরের টাকা পরিশোধ করেননি শফিকুল।

এরই একপর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিক হয় শফিকুলের। শুক্রবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম বরযাত্রী নিয়ে দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোবাসে করে রওনা হন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠিসোঁটা নিয়ে হামলা করেন। এ সময় শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারপিট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পারভীন খাতুন বলেন, শফিকুল ইসলাম আমাকে বিয়ে করে আড়াই বছর সংসার করার পর তালাক দিয়েছে। এই তালাকের প্রায় তিন মাস হলেও আমার দেনমোহরের টাকা বুঝিয়ে দেওয়া হয়নি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করেন এবং এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। বরসহ অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পিপলনিউজ/আরইউ

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা