ঢাকা, বাংলাদেশ ২০ অক্টোবর, ২০২৪

চট্টগ্রামে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Publish : 10:23 AM, 20 October 2024.
চট্টগ্রামে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
সংগৃহীত
চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত ১টার দিকে উপজেলার লালানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. ফিরোজ খাঁন (৩৫) বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি একই ইউনিয়নের উত্তর কলাবাড়িয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফিরোজ তার বোনের বাড়িতে থাকতেন। সেখানে শুক্রবার বিকালে তাকে একদল যুবক তাকে ধাওয়া দেয়। পরে রাত ১টার দিকে সিএনজি অটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় তার গতিরোধ করে দুর্বৃত্তরা। সেখান থেকে তাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় তার বোনের বাড়ির সামনে রেখে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের দাবি, আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত ফিরোজের ফুপাতো ভাই মোশারফ হোসেন বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পরই বাড়ি থেকে কিছুটা দূরে তার এক বোনের বাড়িতে চলে যান ফিরোজ। সেখানেই থাকতেন। 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মৃত্যুর বিষয়টি শুনেছি। পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ করেননি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় পাঁচটি মামলা রয়েছে।

পিপলনিউজ/আরইউ

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

প্রকাশক ও সম্পাদক
জাহিদুল ইসলাম
বার্তা সম্পাদক
সোহেলী চৌধুরী লিন্ডা

© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত || peoplenewsbd.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম পদত্যাগের ঘোষণা দিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শিরোনাম খামেনির ওপর হামলা চালাতে পারে ইসরায়েল শিরোনাম পাকিস্তানের সঙ্গে ড্র করে সাফে টিকে রইল বাংলাদেশ শিরোনাম হাজারীবাগে ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১ শিরোনাম ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবু গ্রেপ্তার শিরোনাম ট্রাফিক আইন লঙ্ঘনে ডিএমপির ১২৬৩ মামলা, জরিমানা প্রায় ৫১ লাখ টাকা